Kaspersky APAC

শ্রীমতি দেবাদৃতা বসু বর্তমানে ভারতবর্ষের কলকাতায় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবদৃতা বসু। দেশের মাটি পক্ষ থেকে তাঁকে জানাই শুভেচ্ছা।দেবাদৃতার আগামী পথ চলা আরো সুন্দর হোক এই শুভ কামনা রইলো।

বাংলাদেশের বিশিষ্ট নৃত্যশিল্পী এবং পরিচালক ফারহানা চৌধুরী বেবী। বাংলাদেশে যাঁর অসংখ্য গুণমুগ্ধ মানুষ রয়েছেন। “দেশের মাটি ” পক্ষ থেকে তাঁর জন্য রইলো অসংখ্য ভালোবাসা ও শুভকামনা ।

একজন মনেপ্রাণে বাঙালী বিশিষ্ট ব্যক্তি প্রাক্তন আঞ্চলিক অধিকর্তা কলকাতা আই সি সি আর(Ex- Regional Director ICCR Kolkata)এর সকলের পছন্দের মানুষ শ্রী গৌতম দে।”দেশের মাটি” কে তিনি আপন করে নিলেন।তাঁকে সঙ্গে পেয়ে আমারা ভীষণ ভাবে আনন্দিত ।তাঁকে “দেশের মাটি”র পক্ষ থেকে জানাই অনেক ধন্যবাদ ও প্রণাম ।

স্বনাম ধন্য সঙ্গীত পরিচালক শ্রী কল্যাণ সেন বারাট কে দেশের মাটির পক্ষ থেকে সংবর্ধিত করা হল।তাঁকে জানাই প্রণাম ও শুভ কামনা ।

বর্তমানে সৃজনশীল নৃত্যের অন্যতম নৃত্য শিল্পী ও নৃত্য পরিচালক, বিশ্বব্যাপী যাঁর নৃত্যে মুগ্ধ সকল নৃত্য প্রেমী মানুষেরা। যিনি প্রকৃত অর্থে একজন মনে প্রাণে বাঙালি।সেই স্বনামধন্য শিল্পী শ্রী কোহিনুর সেন বরাট কে “দেশের মাটি” পাশে পেয়েছে। তাঁর আশীর্বাদ আগামী দিনে আমাদের এগিয়ে নিয়ে যাবে নিশ্চয়ই ।

রূপে,গুনে সরস্বতী এমন অসাধারণ শিল্পী ভারতবর্ষের কলকাতার শ্রীমতি মালবিকা সেন। তাঁর নৃত্য,সঙ্গীত ও অভিনয় সকলের হৃদয় স্পর্শ করে।তিনি দেশে ও বিদেশে তাঁর অসামান্য প্রতিভার জন্য সমাদৃত। “দেশের মাটি” কে আপন করে নেওয়ার জন্য তাঁর কাছে আমরা চিরো কৃতজ্ঞ।তাঁর জন্য রইলো অসংখ্য ভালোবাসা ও শুভকামনা ।

বাংলাদেশের বিশিষ্ট নৃত্যশিল্পী,মডেল এবং অভিনেত্রী শ্রীমতি সাদিয়া ইসলাম মৌ। বাংলাদেশে যাঁর অসংখ্য গুণমুগ্ধ মানুষ রয়েছেন। “দেশের মাটি ” এমন প্রতিভাময়ী শিল্পী কে পাশে পেয়ে আনন্দিত।তাঁকে জানাই অনেক ধন্যবাদ,শুভেচ্ছা ও ভালবাসা ।

শ্রীমতি সোমা ব্যানার্জী বাংলা চলচিত্র ও টেলিভিশন জগতে জনপ্রিয় অভিনেত্রী।”দেশের মাটি” website পত্রিকাকে তাঁর শুভেচ্ছা,ভালোবাসা জানিয়েছেন। “দেশের মাটি” পত্রিকার তরফ থেকে তাঁকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এভাবে পাশে থাকার জন্য ।

শ্রী সুদর্শন চক্রবর্তী একজন আন্তর্জাতিক নৃত্য পরিচালক। “দেশের মাটি” website পত্রিকার সঙ্গে তাঁর যোগাযোগ অন্তরের। তাঁকে “দেশের মাটি” পত্রিকা পেয়ে ভীষন আনন্দিত ও গর্বিত। তাঁর এই ভালোবাসা ও আশীর্বাদ সর্বদা অটুট থাকুক ।

শুধু বাংলাদেশে নয় সমগ্র পৃথিবীতে বাংলা সঙ্গীতের জন্য বর্তমানে তরুণ তারকা সঙ্গীত শিল্পী শ্রী স্বপ্নীল সজীব সমাদৃত।”দেশের মাটি”র পাশে থাকার জন্য তাঁকে অসংখ্য ধনবাদ ও কৃতজ্ঞতা জানাই।আপনার চলার পথ আরো সুন্দর ও সুখময় হোক ।